ঘাটাইলে এফ.এফ.ক্লাবের কেন্দ্রীয় কমিটি গঠন

0
654

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গালের ঘাটাইলে উপজেলায় ফাতেমা ফাউন্ডেশন এর সহযোগী সংগঠন এফ.এফ ক্লাবের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান রনি। কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন আবির ,সহ-সভাপতি হিসাবে আরও নির্বাচিত হয়েছেন মোঃ মাজহারুল ইসলাম শিহাব, মোঃ সোনা মিয়া,,মোঃ রিমল মিয়া মোঃ মনিরুজ্জামান, মোঃ হারুন-অর-রশিদ সহ আরো ১৫ জন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আল মামুন ও আরও ১৫ জন অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু সোলায়মান সজীব, সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ মোহাম্মদ জাহাঙ্গীর মোঃ কামাল মিয়া, মোঃ জাফর ইকবাল, সহ মোট ১০১ জন সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

ঘাটাইল উপজেলার শরীফবাড়ি ফাতেমা ফাউন্ডেশনের কেন্দ্রীয় কার্যালয়ে ১৭ ফেব্রুয়ারি ২০২৩ শুক্রবার দুপুর ১২টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাতেমা ফাউন্ডেশনর প্রতিষ্ঠতা ও প্রধান উপদেষ্টা মোঃ জাহিদ হাসান রাসেল । উক্ত অনুষ্ঠানের পর ফাতেমাতুল কোরআন মাদ্রাসা ও রিয়াজুল জান্নাত ইসলামিয়া এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর দ্বিতল বিশিষ্ট ভবনের শুভ উদ্বোধন করা হয়। উক্ত সভায় টাংগাইল জেলার বিভিন্ন উপজেলার অসংখ্য বিশিষ্ট ব্যক্তি বর্গ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উক্ত সংস্থাটি টাঙ্গাইল জেলার গরিব-দুঃখীদের পাশে থেকে মানুষের সাহায্য নিয়ে সকলের পাশে দাঁড়িয়ে কাজ করার জন্য চেষ্টা চালাচ্ছে।।সমাজের সকলকে পাশে নিয়ে ফাতেমা ফাউন্ডেশন এবং তার সহযোগী সংগঠন এফ এফ ক্লাব সকলকে পাশে নিয়ে সাধারণ অসহায় মানুষের সমস্যার সমাধানে চেষ্টা চালিয়ে যাচ্ছে, তার পরিকল্পনা হিসেবে জনগণকে পাশে নিয়ে সকল সমস্যা সমাধানের জন্য সরকারের দৃষ্টি আকর্ষন করার চেষ্টা চালাচ্ছে। সরকারের উন্নয়নের সাথে জনগণকে আরো বেশি সম্পৃক্ত করার জন্য ফাতেমা ফাউন্ডেশন সরকারের একটি স্বেচ্ছাসেবী সংস্থা হিসেবে জনগণের মধ্যে বহুল প্রশংসা অর্জন করেছে।