বরযাত্রীর মাইক্রো-যাত্রীবাহী বাসের সংঘর্ষে নিহত ১, আহত ১৬

0
113

নোয়াখালীর বেগমগঞ্জ বরযাত্রীবাহী মাইক্রোবাস ও যাত্রীবাহী বাঁধন প্লাস বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জোসনা আক্তার (১১) নামের এক শিশু নিহত ও মাইক্রোবাসের আরও ১৬ যাত্রী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

শনিবার বিকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জোসনা আক্তার সোনাইমুড়ী উপজেলার কাশিপুর গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাইমুড়ী কাশিপুর থেকে কনের বাড়ি কোম্পানীগঞ্জে যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করে বরযাত্রীবাহী মাইক্রোবাসটি। গাড়িটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের ছুঁনি ভূঁইয়া পোল এলাকায় পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা বাঁধন পরিবহনের যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে মাইক্রোবাসটির ধুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলে জোসনা আক্তার নিহত ও চালকসহ আরও ১৬ জন আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কয়েকজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিধ্বস্ত দুটি গাড়িই পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘটনার কারণ খতিয়ে ব্যবস্থা নেয়ার কথা বলেছেন তিনি।