শেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যু

0
193

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে অনার্স পড়–য়া ২ ছাত্রের মৃত্যু হয়েছে।

১০ ফেব্রæয়ারি শুক্রবার সাড়ে ৭ টার দিকে শালফা এলাকার ব্রেইলি ব্রীজের উপর এই দুর্ঘনাটি ঘটে। নিহতরা হলো, তানজিল ইসলাম শাকিল (২৩), রিফাত হোসেন(২৩) এবং একজন আহত।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের জোয়ানপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে শেরপুর সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র তানজিল ইসলাম শাকিল, কুসুম্বী ইউনিয়নের চকপোতা গ্রামের মঞ্জুর খানের ছেলে বগুড়া সরকারি আযিযুল হক কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র রিফাত হোসেন, একই ইউনিয়নের পাকুরিয়া পাড়া গ্রামের মাহফুজুর রহমানের ছেলে বগুড়া সরকারি শাহ্ সুলতান কলেজে অনার্স ১ম বর্ষে ছাত্র মেসবাহ উদ্দিন গত শুক্রবার দুপুরে খামারকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামে এক বিয়ের বরযাত্রী হয়ে যায়।

খাওয়া শেষ করে সন্ধ্যায় ৭টার দিকে সেখান থেকে বাড়ি ফেরার পথে তারা শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শালফা বেইলী ব্রিজে পৌছালে সামনে একটি ট্রাক দেখতে পেয়ে নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের নাম ফলকে আছড়ে পড়েন। এতে দুইজন আহত অবস্থায় সড়কে পড়ে এবং অপরজন ব্রিজের নীচে পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা আহত দু’জনকে উদ্ধার করে শেরপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানজিল ইসলাম শাকিলকে মৃত ঘোষণা করেন। এরপর রাত সাড়ে ৯টায় স্থানীয় জনগণ নিখোঁজ রিফাত হোসেনের লাশ ব্রিজের নীচে পানির ভিতর থেকে উদ্ধার করেন।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নাদির হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত দুইজনকে শেরপুর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তানজিল ইসলাম ও শাকিলকে মৃত ঘোষণা করেন। পরে আহত মেসবাহ উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো.আতাউর রহমান খোন্দকার বলেন, লাশ দুটি উদ্ধার করে পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তা পরিবারের নিকট হস্তান্তর করা হয়।