উল্লাপাড়ায় গুণীজন সংবর্ধনা

0
133

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ শুক্রবার বিকেলে উল্লাপাড়ার সোনতলায় গুণীজন সংবর্ধনা ও “সামাজিক উন্নয়নে শিক্ষার গুরুত্ব” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়। প্রয়াত শিক্ষানুরাগী ও সমাজসেবী প্রফুল্ল বিশ্বাসের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রফুল্ল ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করেন।

সাবিত্রী বিশ্বাসের সভাপতিত্বে এবং অনুপ কুমার ও সঞ্জীব সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, ডা. শৈলেন বিশ্বাস, অধ্যক্ষ প্রভাত সরকার, ভবেশ বিশ্বাস, হকদাদ খান পনির, সুভাব চন্দ্র সরকার, রমেন বিশ্বাস, শীতল চাকি, এ্যাড রনজিত মন্ডল এবং শিক্ষার্থী সুবর্ণা সরকার ও জুথী সরকার।

অনুষ্ঠানে নিজ এলাকায় দুঃস্থ অসহায় রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ায় ডা. শৈলেন বিশ্বাসকে স্বর্ণ পদক দেওয়া হয়। অনুষ্ঠানের সভাপতি সাবিত্রী বিশ্বাস এই পদক শৈলেনের গলায় পরিয়ে দেন। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে অবদান রাখার জন্য উল্লাপাড়া সানফ্লাওয়ার স্কুলের প্রধান শিক্ষক ও সাংবাদিক কল্যাণ ভৌমিকসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় সিরাজগঞ্জ জেলার ৫০ গুণীজনকে সম্মননা স্মরক দেওয়া হয়।