বগুড়ার শেরপুরে পাবলিক টয়লেট উদ্বোধন

0
207

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে কাঁঠালতলা এলাকায় বিশ্ব ব্যাংকের অর্থায়নে সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট (এসইপি) এর আওতায় ক্লাষ্টার পর্যায়ে স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেট স্থাপন করা হয়েছে। মঙ্গলবার ৭ জানুয়ারী বেলা সাড়ে ১১ টার দিকে টিএমএসএস অটোমোবাইল প্রকল্প ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় টয়লেটের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরভার মেয়র মোঃ জানে আলম খোকা সভাপতিত্ব করেন প্রকল্পের ফোকাল পারসন ও যুগ্ম পরিচালক (ঙচ-১) টিএমএসএস।

এছাড়াও উপস্থিত ছিলেন বগুড়া দক্ষিণ জোনের জোন প্রধান মো. ছানাউল হক প্রকল্পের কর্মকর্তা ছাড়াও স্থানীয় অটোমোবাইল উদ্যোক্ততাগণ এবং প্রোগ্রাম অফিসার মোর্শেদা হক মুকুটমিনি, শেরপুর-ধুনট। প্রধান অতিথি মহোদয় তার বক্তব্যে বলেন এসডিজি-৬ বাস্তবায়নের লক্ষ্যে স্বাস্থ্যসম্মত টয়লেট এবং নিরাপদ পানির সু-ব্যবস্থা নিশ্চিত করতে হবে। সরকারের পাশাপাশি টিএমএসএস অটোমোবাইল সেক্টরে ঋণ সহায়তা সহ এসডিজি-৬ বাস্তবায়নে কাজ করার জন্য টিএমএস কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।অনুষ্ঠান স ালনা করেন সিনিয়র সহকারী পরিচালক ও প্রকল্পের সমন্বয়কারী মোহাম্মদ আব্দুল কুদ্দুস।