রামগঞ্জে ইসলামী আন্দোলনের নতুন কমিটি; সভাপতি মাওঃ হোসাইন, সেক্রেটারি আব্দুর রহিম

0
183

পারভেজ হোসাইন, রামগঞ্জ: ইসলামী ভাবধারার রাজনৈতিক সংগঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শুরার অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। অধিবেশনে জেলা সেক্রেটারি ৬সদস্য বিশিষ্ট দ্বি বার্ষিক কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি মাওলানা মোঃ হোসাইন, সহ সভাপতি ডাঃ মোঃ রফিকুল ইসলাম, মোঃ মামুনুর রশীদ, সেক্রেটারি ডঃ মোঃ আব্দুর রহিম, জয়েন্ট সেক্রেটারী হাফেজ কামছুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম।

বুধবার, (১ ফেব্রুয়ারি) ৬সদস্য বিশিষ্ট কমিটির এক অধিবেশনে ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন নব কমিটির সভাপতি ও সেক্রেটারি।

পূর্ণাঙ্গ কমিটির প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান, অর্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ নুর হোসেন বিএসসি, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা সিদ্দিকুর রহমান, ছাত্র ও যুব সম্পাদক মোঃ মনির হোসেন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোঃ শামছুল হক ভূইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক ও মোঃ আবুল হোসেন নোমান, কৃষি ও শ্রম সম্পাদক ক্বারী আব্দুর রব আল মামুন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা মোঃ আলাউদ্দিন খান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মুফতি আহসান হাবীব, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মাওলানা ফয়েজ আহমেদ, সংখ্যালঘু সম্পাদক মাওলানা সোয়াইব আহমাদ, শিল্প ও বানিজ্য সম্পাদক মোঃ মোশারফ হোসেন, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক মোঃ কামাল উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, সহ প্রচার ও দাওয়া সম্পাদক মাওলানা আব্দুল কুদ্দুস, সহ অর্থ ও প্রকাশনা সম্পাদক মাওলানা মিজানুর রহমান, সহ প্রশিক্ষণ সম্পাদক ইকবাল হোসাইন, কমিটির সদস্য আব্দুল কবির মির, মাওলানা কুতুব উদ্দিন আফসার, মোঃ রাসেল হোসেন, মোঃ মনির হোসেন।