ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছে মামুনুর রহমান মামুন

0
114

আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সহ-সভাপতি মোঃ মামুনুর রহমান মামুন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন এর পক্ষ থেকে এই শুভেচ্ছা জানান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগ-কুরবানীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার ও সকল ভেদাভেদ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হওয়ার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানীর আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিকসহ সার্বিক বৈষম্য দূর করে একটি শোষণ মুক্ত ন্যায় ভিত্তিক সমাজ গঠনের জন্য অনুপ্রেরণা যোগায়।

দেশ এখন এক ক্রান্তিকাল অতিক্রম করছে। এমন সময় ঈদুল আজহা আমাদের মধ্যে সমাগত হয়েছে

আমরা আশা করি মানুষের ন্যায্য অধিকার রক্ষা, নির্যাতিত নিপীড়িত মুসলমানদের অধিকার আদায় ও প্রতিষ্ঠায় বাংলাদেশসহ মুসলিম উম্মাহ ত্যাগের মানষিকতা নিয়ে ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করবে। একই সাথে সমাজের অবহেলিত মানুষদেরকে ঈদ আনন্দে অংশীদার করবে। ধনী-গরীব, উচু-নিচু বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের কামনা। একই সাথে এই ত্যাগের প্রেরণা এদেশের নির্যাতিত নিপীড়িত মানুষকে ঐক্যবদ্ধ করে মুক্তির দিশা দিবে। দেশবাসীকে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন এর পক্ষ থেকে আন্তরিক ঈদ শুভেচ্ছা জানাচ্ছি।

নেতৃবৃন্দ ঈদ শুভেচ্ছার পাশাপাশি দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি কামনা করেন।