বিরামপুরে ভারতীয় মদ সহ আটক ২

0
177

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: (২৮ শে জানুয়ারি) শনিবার রাত সাড়ে ১০ ঘটিকায় বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন কুমার মহন্তর নির্দেশনায় বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের কসবাসাগরপুর মৌজার পাটনচরা বাজার হতে ৫০০ গজ পুর্বদিকে রাস্তার উপর মাদক ব্যবসায়ী মোঃ বিপ্লব হোসেন এর চালিত অটো ইজিবাইকে ০২ বোতল officer choice BLUE ও ১ বোতল ROYEL STEG প্রতি বোতলে ৭৫০ এমএল করে তিন বোতলে মোট ২ লিটার ২৫০ এমএল ভারতীয় মদ ও ১টি অটোইজি বাইকসহ অটোচালক বিপ্লব হোসেন ও মাদক ব্যবসায়ী আশিকুল ইসলামকে হাতেনাতে আটক করে। আশিকুল ইসলাম বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে। ইজি বাইক চালক বিপ্লব হোসেন জোতবানী ইউনিয়নের কসবা সাগরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে।

এই ঘটনায় বিরামপুর থানার এস এম মাসুদ রানা বিরামপুর দিনাজপুর প্রতিনিধ মামলা নং- ১০, তাং-২৯/০১/২০২৩ খ্রিঃ, ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি(২)/২৫-ডি রুজু করা হয়েছে।

উদ্ধারকারী অফিসার এসআই/মোঃ মিজানুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্স। ওসি জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন প্রক্রিয়াধীন। অভিযান চলমান আছে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন।