কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতির পদত্যাগ

0
212

কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতির পদ থেকে থেকে পদত্যাগ করেছেন সাইফুল আলম রনি। পদত্যাগপত্রে ব্যক্তিগত কারণ দেখিয়েছেন তিনি। ১৬ জানুয়ারি পদত্যাগপত্রটি জমা দিলেও আলোচনায় আসে তার কয়েকদিন পর।

পদত্যাগপত্রে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনকে উদ্দেশ করে তিনি লেখেন, আমি দীর্ঘদিন ধরে কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। ব্যক্তিগত সমস্যার কারণে এই পদ থেকে পদত্যাগ করার ইচ্ছা পোষণ করছি। আমার পদত্যাগ পত্রটি গ্রহণ করতে আপনার যেন সুমর্জি হয়।

এ বিষয়ে কুমিল্লা ক্রিকেট কমিটির সদস্য সচিব নাসিম ইউসুফ রেইন বলেন, ২০১৮ সালে কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি হওয়ার পর থেকে তিনি বড় তিনটি টুর্নামেন্টের আয়োজন করেছেন। তার পদত্যাগে তৃণমূল ক্রিকেটের ক্ষতি হয়ে যাবে।

সাবেক ক্রিকেটার রফিকুল ইসলাম সোহেল বলেন, ২০০০ সালের পরে বলা যায়, কুমিল্লার ক্রিকেট ঘুমিয়ে ছিল। সাইফুল আলম রনি কুমিল্লার হারোনো ক্রিকেটের ঐতিহ্য ফিরিয়ে এনেছেন। আশা করবো, রনি তার সিদ্ধান্তকে পুনর্বিবেচনা করবেন।

কুমিল্লা আম্পায়ার অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুল মুকিত টিপু বলেন, সাইফুল আলম রনি কুমিল্লার ক্রিকেটকে গুছিয়ে এনে আজ এই জায়গায় দাঁড় করিয়েছেন।

বিসিবির সাবেক ম্যানেজার বদরুল হুদা জেনু বলেন, নভেম্বর-ডিসেম্বর গেলো, জানুয়ারি যাচ্ছে- কুমিল্লা স্টেডিয়ামে ক্রিকেটের কোনও আয়োজন নেই। এই সময়ে আবার রনির পদত্যাগের খবরটা শুনতে ভালো লাগেনি।

এ বিষয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন বলেন, অফিসিয়ালি এ বিষয়ে আমার কোন বক্তব্য নেই। যিনি পদত্যাগ করেছেন বলা হচ্ছে, তার থেকে জানতে পারেন।