রাঙ্গাবালীতে ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

0
622

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর রঙ্গাবালীতে ইসলামিক ফাউন্ডেশন এর সাম্পাদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা,সন্ত্রাসও জঙ্গীবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসনে ইমাম, খতিব, ওলামাদের করনীয় র্শীর্ষক ২০২২-২০২৩ অর্থ বছরে উপজেলা পর্যায়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পাতিবার সকাল ১০ ঘটিকায় ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলা মডেল রির্সোস সেন্টারে ইসলামিক ফাউন্ডেশন পটুয়াখালী জেলা উপ-পরিচালক মো.মাহবুবুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটি স ালনা করেন, রাঙ্গাবালী উপজেলা ফিল্ড সুপার ভাইজার মো.শফিউল্লাহ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো ছালেক মূহিদ। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা ফিল্ড অফিসার মো.জাহিদুল ইসলাম। রাঙ্গাবালী থানা (ওসি তদন্ত) মো.আবদুস সালাম। এসময় আরো উপস্থিত ছিলেন,ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলায় কর্মরত শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকবৃন্দ। এসময় বক্তারা বলেন,সমাজের মাঝে ইমামগন হলেন সব চেয়ে সম্মানিত মানুষ। সাধারণ মানুষ আপনাদের কথা শোনেন এবং মানেন তাই সমাজ থেকে অন্যায় বাল্য-বিবাহসহ নানা খারাপ কাজ থেকে মানুষকে ফিরিয়ে রাখার জন্য আপনাদের গুরুত্বপূর্ন ভুমিকা পালন করতে হবে।