রামগঞ্জে বিশিষ্ট ব্যবসায়ী বেল্লাল হোসেন’র উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ

0
173

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলাধীন ৯নং ভোলাকোট ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলুর ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী মেসার্স মদিনা ব্রিক ফিল্ড এর সত্ত্বাধিকারী মোঃ বেল্লাল হোসেন রাজিব এর নিজস্ব অর্থায়নে ২১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫টি উচ্চ বিদ্যালয়, ২টি দাখিল মাদ্রাসা ও ১টি ডিগ্রি মাদ্রাসায় শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

গত (২৩ ও ২৪ জানুয়ারি) সোম ও মঙ্গলবার সকাল ১০টা ভোলাকোট ইউনিয়ন ব্যাপী সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত দুদিন এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমের মধ্যে পানিয়ালা উচ্চ বিদ্যালয়, পানিয়ালা সরকারি প্রাথমিক বিদ্যালয়, আকারতমা সরকারি প্রাথমিক বিদ্যালয়, নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাগ রাজারামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, দুধরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, টিওরী বহুমুখী উচ্চ বিদ্যালয়, টিওরী সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাগমুদ বাজার উচ্চ বিদ্যালয়, নাগমুদ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাগমুদ বাজার কে আই ফাজিল ডিগ্রি মাদ্রাসা, ভোলাকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভোলাকোট ইসলামিয়া দাখিল মাদ্রাসা, লক্ষ্মিধর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, লামনগর একাডেমী, মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দেবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আথাকরা উচ্চ বিদ্যালয়, আথাকরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, আথাকরা আহমদিয়া দাখিল মাদ্রাসা, দেহলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, সারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি জাকির মোঃ তপন দেওয়ান, বিশিষ্ট সমাজ সেবক বিল্লাল হোসেন ফজলু, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইমন রনি, যুগ্ম আহ্বায়ক এস এম রাশেদ, যুগ্ম আহ্বায়ক শামীম পাটোয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়েজ বাবু, সাধারণ সম্পাদক আলী হোসেন রকি, এছাড়াও বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য রা উপস্থিত ছিলেন।

বিতরণ কার্যক্রমে বিশিষ্ট ব্যবসায়ী বেল্লাল হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, এই শিক্ষা অর্জন করে জাতিকে আরো বহুদূর তোমরা এগিয়ে নিয়ে যাবে। এসময় তিনি সবসময় শিক্ষার্থীদের পাশে থাকার আশ্বাস দেন। আগামীতে যারা ভালো রেজাল্ট করবে তাদেরকে বেশি বেশি উপহার দেওয়ারও আশ্বাস দেন বেল্লাল হোসেন। এসময় তিনি সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের কাছে দোয়া কামনা করেন।