হিলিতে শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

0
133

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে তিন দিনব্যাপী শিক্ষার্থীদের অংশ গ্রহণে উৎসব মুখর পরিবেশে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এসময় হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহীন।

এসময় আরো উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফ ইকবাল, উপজেলা একাডেমিক শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাথলেটিকস প্রতিযোগিতার সদস্য সচিব কাহের আলী, ক্রীড়া শিক্ষক রুহুল আমিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক বৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ।

তিন দিনব্যাপী উপজেলার ৩৫ টি স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের (বালক) দুটি গ্রæপে ও বালিকা দুটি গ্রæপে (দৌড়,হাই জাম্প, লং জাম্প, ট্রিপল জাম্প, শর্টপূর্ট, গোলক নিক্ষেপ, ডিসকাস, বর্ষা নিক্ষেপ ও রিল দৌড়) প্রতিযোগিতাসহ মোট ১২ টি ইভেন্টে শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

প্রতিটি ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের ম্যাডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে। উপজেলা পর্যায়ে অ্যাথলেটিকস প্রতিযোগিতায় প্রতিটি ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীরা আগামী ৪ ঠা ফেব্রুয়ারী জেলা পর্যায়ে অংশ গ্রহণ করবেন।