রাজারহাট উপজেলায় সমকাল সুহৃদ সমাবেশের কমিটি গঠন

0
229

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: সমকাল সুহৃদ সমাবেশ রাজারহাট উপজেলা শাখার ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে রাজারহাট কারিগরি বানিজ্যিক কলেজ অধ্যক্ষ আবুল হোসেন সরকারকে সভাপতি ও কুড়িগ্রাম সরকারি কলেজের সহযোগী অধ্যাপক চিন্ময় রায় পলাশকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় এউপলক্ষে রাজারহাট উপজেলা সদর বনিক সমিতি কার্যালয়ে সমকাল প্রতিনিধি ও রাজারহাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ এর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে রংপুর সরকারি কলেজের প্রভাষক প্রদীপ কুমার মিত্র,মাষ্টার্স ১ম বর্ষের শিক্ষার্থী মাসুদ রানা,উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রফিক,ব্যবসায়ি ইয়াসিন আলী ও সমাজকর্মী রেজাউল হককে সহ-সভাপতি এবং তন্ময় সরকার ও গোলাম মোস্তফাকে যুগ্ন সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির সাংগঠনিক সম্পাদক চৌধুরী রিংকু র‌্যাবেন,সহ-সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব কুইক,অর্থ সম্পাদক পদে মোশারফ হোসেন মিলন,সহ-অর্থ সম্পাদক মাসুদ রানা (২) দপ্তর সম্পাদক পদে আতাউর রহমান এবং সহ-দপ্তর সম্পাদক হাফেজ সালাউদ্দিন সাবিল মনোনীত হয়েছেন।

সাহিত্য সম্পাদক পদে সরওয়ার হোসেন,প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহফুজ আল মামুন,সহ-প্রচার প্রকাশনা সম্পাদক নাঈম ইসলাম,সাংস্কুতিক সম্পাদক আবু-বক্কর,সহ-সাংস্কৃতিক সম্পাদক রেদওয়ানুল হাসান,প্রশিক্ষণ সম্পাদক প্রভাষক আব্দুর রাজ্জাক রাজু,ক্রিড়া সম্পাদক শফিকুল ইসলাম শফি,সমাজ কল্যাণ সম্পাদক সুব্রত সরকার,সহ-সমাজ কল্যাণ সম্পাদক কবিরুল ইসলাম সৃজন,বিজ্ঞন ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ডাঃ সেখ সাদি সোহেল,নারী বিষয়ক সম্পাদক সংগীতা সরকার,সহ-নারী বিষয়ক সম্পাদক প্রীতিলতা সরকার,পরিবেশ সম্পাদক মিঠু হাসান,সহ-পরিবেশ সম্পাদক তমাল রায়,পাঠচক্র সম্পাদক প্রধান শিক্ষক গোলাম মোস্তফা,সহ পাঠচক্র সম্পাদক রাশেদুল ইসলাম সহ ৫১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজারহাট প্রেসক্লাব সভাপতি সরকার অরুণ যদু,সাংবাদিক গোলাম মাওলা সিরাজ,সাবেক প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ,প্রধান শিক্ষক বাদশা মিয়া,বিশিষ্ট ব্যবসায়ি আলহাজ্ব রেজাউল হক ও মাহবুুবুর রহমান।