গুলশানে গুলির ঘটনায় তিনজন কারাগারে 

0
94

রাজধানীর গুলশান-১ এলাকার গ্লোরিয়া জিন্স ক্যাফের সামনে গুলির ঘটনায় করা মামলায় অভিযুক্ত আব্দুল ওয়াহিদ মিন্টু, মনির আহমেদ ও মো. আরিফ হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

অন্যদিকে আসামি পক্ষে জামিনের আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন এবং জামিন শুনানির জন্য আগামিকাল মঙ্গলবার দিন ধার্য করেছেন।

রোববার বিকেলে বিকাশ করে টাকা না দেওয়ায় ওমান প্রবাসী আরিফ হোসেনকে গ্লোরিয়া জিন্স ক্যাফের পাশের একটি বিকাশ দোকানের মালিক হাবিবুর রহমান আলিফ আটকে রাখেন।

ফোন পেয়ে মনির আহমেদ ও মিন্টুসহ ৪ থেকে ৫ জন ঘটনাস্থলে এসে আরিফকে ছাড়িয়ে নিতে চেষ্টা করে। কিন্তু দোকানিরা বাধা দিলে সঙ্গে সঙ্গে অস্ত্র বের করে সাত-আট রাউন্ড গুলি ছোড়ে মিন্টু। তার ছোড়া গুলিতে আমিনুল ইসলাম ও রহিম নামে দু’জন গুলিবিদ্ধ হন।

এ ঘটনায় আরিফ হোসেন, তার ভগ্নিপতি মনির হোসেন ও মিন্টুকে আটক করা হয়। রাতেই ভুক্তভোগী আমিনুল ইসলাম গুলশান থানায় হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা করেন।

সূত্র: বাসস