কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে হিলিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0
155

হিলি প্রতিনিধিঃ বিএনপি ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে এবং কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের হিলিতে পুলিশের কড়া পাহাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আজ সোমবার সকাল সাড়ে ১১ টায় বাংলাহিলি বাজারস্থ দলীয় কর্যালয়ের সামনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

হাকিমপুর থানা বিএনপির সভাপতি ফেরদৌস রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই বিক্ষোভ সমাবেশে উপজেলা বিএনপির নেতাকর্মী ছাড়াও আলিহাট, খট্টামাধবপাড়া ও বোয়ালদার ইউনিয়ন বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে।

এসময় বক্তারা বিএনপি ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নে সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, নিত্যপণ্যের উর্ধগতির কারণে গ্রামের সারধারণ মানুষের আজ নাভিশ্বাস উঠেছে। বর্তমান সংসদ বাতিল করে নির্দোলীয় নিরোপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দেয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর উপজেলা সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সাখাওয়াত হোসেন শিল্পি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক, যুগ্ন সম্পাদক জুয়েল হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক সাহ আলম, পৌর যুবদলের আহবায়ক মাজারুল ইসলাম রাজ, উপজেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলী হোসোন, সদস্য সচিব সোহেল হোসেনসহ অনেকে ছিলেন।