গুলশানে গোলাগুলির কারণ জানাল পুলিশ

0
180

রাজধানীর গুলশান ১ নম্বরে একটি রেস্টুরেন্টের সামনে গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের একটি দোকান থেকে টাকা লেনদেনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

এদিন সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. আব্দুল আহাদ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, বিকেলে গুলশান ডিএনসিসি মার্কেটে হাবিবের বিকাশের দোকানে এসে কয়েকটি নম্বরে ৭৫ হাজার টাকা পাঠাতে বলেন আরিফ নামের এক যুবক। তার দেওয়া কয়েকটি নম্বরে ৭৫ হাজার টাকা পাঠান হাবিব। কিন্তু এরপর টাকা পরিশোধ না করে হাবিবের সঙ্গে টালবাহানা করতে থাকেন আরিফ।

ডিসি আহাদ বলেন, টাকা না পাওয়ায় অন্যান্য ব্যবসায়ীদের সহযোগিতায় আরিফকে আটক করেন হাবিব। এরপর আরিফ ফোন করে তার সহযোগীদের ডাকেন। এর কিছু সময় পরে ঘটনাস্থলে আসেন সহযোগী টিপু, হুমায়ুন, অহিদুল ইসলাম মিন্টু ও শরিফ। তারা আতঙ্ক সৃষ্টি করে আরিফকে ছাড়িয়ে নিতে ফাঁকা গুলি ছোড়ে। এতে রিকশাচালক আমিনুল গুলিবিদ্ধ হন। তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং গুলিবর্ষণকারী মিন্টুকে আটক করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।