মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0
195

রনজিত কুমার পাল (বাবু), মানিকগঞ্জ থেকে: মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের আয়োজনে পৌরসভার কাউন্সিলর ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের কর্মী সমাবেশ -২০২৩ মানিকগঞ্জ পৌরসভার পূর্ব দাশড়া সিদ্দিক নগর দরবার শরিফ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ই জানুয়ারি) বিকেল সাড়ে চার ঘটিকায় মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরশেদ আলী বিশ্বাস এর সভাপতিত্বে ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মানণীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আলহাজ্ব জাহিদ মালেক( স্বপন) এমপি।

এ’কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও মানিকগঞ্জ জজ কোর্টের বিজ্ঞ পিপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো,মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী,মানিকগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক শ্রী সুদেব সাহা,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফছার উদ্দিন সরকার, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট শ্রী দীপক কুমার ঘোষ,আওয়ামী লীগ নেত্রী লক্ষ্মী চাটার্জী,মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও যুবলীগের আহবায়ক কাউন্সিলর আব্দুল রাজ্জাক রাজা প্রমূখ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা,উপজেলা, পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, মানিকগঞ্জ পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলরবৃন্দ,আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী যুবলীগ,কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা সহ হাজার হাজার সাধারণ মানুষ এ’কর্মী সমাবেশে উপস্হিত ছিলেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী।করোনা কালে বিনামূল্যে টিকা দিয়েছেন।পদ্না সেতু, মেট্রোরেল, সহ বড় বড় উন্নয়ন প্রকল্পের কাজ বাস্তবায়ন করে নাগরিকদের নানা সুবিধা প্রদান করে চলেছেন। দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন।আমাদের মানিকগঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজ, বেউথা ব্রীজ, রাস্তা সহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন করেছেন। ,বিভিন্ন ভাতার ব্যবস্হা করেছেন।আগামীতে দেশকে এগিয়ে নিতে নিজেদের মধ্যে ঐক্য প্রয়োজন।মনে রাখতে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। নৌকা প্রতিকের বিজয়ের লক্ষ্যর সবাইকে একযোগে কাজ করে যেতে হবে।

এ’কর্মী সমাবেশে বক্তারা সরকারের নানামুখী উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। মানিকগঞ্জে বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন প্রকল্পের কাজের বাস্তবায়ন হয়েছে। সরকার জনস্বার্থে বিভিন্ন ভাতা প্রদান করে যাচ্ছে। রাস্তা,ঘাট,স্কুল, মসজিদ,মন্দির সহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন মূলক কাজ বাস্তবায়ন করেছে আরো উন্নয়ন মূলক কাজ চলমান রয়েছে। তাই মানিকগঞ্জের সার্বিক উন্নয়নের জন্য ও মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় আবারো ভোট দিয়ে সরকারের সফল স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপককে পুনরায় এমপি করার জন্য সমাবেশে সকল বক্তাগন সকলের প্রতি আহবান জানান। এ’সময় উপস্হিত সকল নেতাকর্মীদের দৃষ্টিভঙ্গি জানতে চাইলে সমাবেশে উপস্থিত সকল ব্যক্তিবর্গ হাত তোলে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি ও সমর্থন করেন সেইসাথে জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে ঘরে ঘরে গিয়ে ভোট চেয়ে নৌকাকে বিজয়ী করতে সর্বাত্মক প্রচেষ্টা চালানোর অঙ্গীকার করেন।