নিখোঁজের ৫ দিন পর হাত-পা বাঁধা লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

0
163

মাহবুবুল আলম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:সিরাজগঞ্জ শাহজাদপুরে শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে করতোয়া নদী থেকে নিখোঁজের ৫ দিন পর শরিফুল ইসলাম(৩০) নামে এক যুবকের হাত-পা বাঁধা ভাসমান লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

নিহত শরিফুল ইসলাম উপজেলার বেলতৈল ইউনিয়নের আগনুকালী গ্রামের মৃত আবু সামার ছেলে।

নিহতের চাচা আব্দুর রহমান, রফিকুল ইসলাম জানান, গত সোমবার (৯ জানুয়ারি) রাতে শরিফুল ইসলাম শ্বশুর বাড়ি চর-বেতকান্দিতে যায়। সেই রাতেই শরিফুলের স্ত্রী ফারজানা খাতুনের সাথে বাকবিতণ্ডা হয়। এরপর থেকেই শরিফুল নিখোঁজ হয়। নিখোঁজের পর গত বৃহস্পতিবার সকালে শরিফুলের রক্তমাখা জামা কাপড় খুঁজে পায় এলাকাবাসী। এরপর শনিবার সকালে করতোয়া নদীতে হাত-পা বাধা অবস্থায় শরিফুলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং লাশ উদ্ধার করে।

এবিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্য বিশিষ্ট হাসপাতালে পাঠানো হবে। তিনি আরও জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে এবং জিঙ্গাসাবাদের জন্য নিহতের স্ত্রী, শশুড়, শাশুড়ী ও ভাইকে আটক করা হয়েছে।