কেশরহাট পৌরসভায় ঈদের আগেই চাল পেলেন ভিজিএফ সুবিধাভোগীরা

0
86

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ রাজশহীর কেশরহাট পৌরসভার ঈদের আগেই ৩০৮১ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পৌরসভা কার্যলয়ে এসব চাল বিতরণের উদ্বোধন করেন পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ।

এসময় ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা যুবউন্নয়ন অফিসার রোকনুজ্জামান জামান তালুকদার, ৮ নং ওয়ার্ড কাউন্সলর ও প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক, ১ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোবারক হোসেন টাইগার, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দানেচ আলী গাইনসহ সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

৬ নং ওয়ার্ড সাঁকোয়া মহল্লার একজন ভিজিএফ সুবিধাভুগি আনোয়ারা বিবি বলেন, অামরা গরীব মানুষ। সবকিছুই কিনে খায়। ঈদের আগে এ চাল পেয়ে অনেক উপকৃত হতে পারলাম। সঠিক মাত্রায় চাল বিতরণ করা হয়েছে বলেও জানান তিনি।

মেয়র শহিদুজ্জামান বলেন, সামনে ঈদ, গরীব দুখী মানুষদের ভালভাবে ঈদ কাটানোর জন্য প্রধান মন্রী জননেত্রী শেখ হাসিনা দ্রূত ভিজিএফ বিতরণের নির্দেশ দিয়েছেন। আমরা জনপ্রতিনিধি হিসেবে সঠিকভাবে এ দায়িত্ব পালন করছি। সুক্ষ মাপে সুষ্ঠভাবে চাল বিতরণ করা হয়েছে। জনগণের শারীরিক সুস্থতা জন্য সামাজিক দুরুত্ব নিশ্চিত করতে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার ৩ দিনে পর্যায়ক্রমে সকল কার্ডধারীদের মাঝে এসব চাল বিতরণের ব্যবস্থা করা হয়েছে। মঙ্গলবার ১, ৬ এবং ৭ নং ওয়ার্ডের সুবিধাভুগিদের মাঝে চাল বিতরণ করা হচ্ছে।