মুন্সীগঞ্জে পরকীয়া সন্দেহ স্ত্রীকে কুপিয়েছে স্বামী

0
305

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পরকীয়া প্রেমের অপবাদে কাজলী আক্তার (২০) নামে গৃহবধূকে কুপিয়েছে তার স্বামী। আজ বুধবার (১১ই জানুয়ারি) সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় কাজলী আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের তথ্য সুত্রে জানা যায়, স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিলো। স্বামী শান্ত একটি মামলায় জেলহাজতে ছিলো। কয়েক দিন আগে জামিনে বেরিয়ে আসে। ফেরার পর থেকেই তার মামার সঙ্গে স্ত্রী কাজলী আক্তারের পরকীয়া সম্পর্কের অপবাদ দিয়ে আসছিলো।

এ বিষয়ে গৃহবধূ কাজলী আক্তারের ফুপু পপি বেগম জানান, শান্ত একজন নেশাগ্রস্ত লোক। মামলার আসামি। কিছুদিন আগে একটি মামলায় জেল খেটে জামিনে বেরিয়ে এসেছে। আজ সকালে হঠাৎ করেই কাজলীর সাথে ঝগড়া হয়। তর্কাতর্কির সময় এলোপাতাড়ি কোপায়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এমএ কালাম জানান, আহত নারীর শরীরে একাধিক কোপের চিহ্ন রয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তারিকুজ্জামান জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে গেছে। অভিযুক্ত শান্ত পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, শান্ত টেঙ্গর এলাকার জালাল উদ্দিনের ছেলে এবং স্ত্রী কাজলী একই এলাকার জামাল হোসেনের মেয়ে।