দিনাজপুরের এলজিইডি নির্বাহী প্রকৌশলী এস এম জাকিউর রহমান খানসামা এলজিইডি অফিস পরিদর্শন

0
109

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি)র দিনাজপুর এর নির্বাহী প্রকৌশলী এস এম জাকিউর রহমান দিনাজপুরের খানসামা প্রকৌশলীর (এলজিইডি) দপ্তর পরিদর্শন করেছেন।

পরিদশর্ন কালে খানসামা উপজেলা এলজিইডি প্রকৌশলী হারুন অর রশিদ উপস্থিত ছিলেন। পরে উপজেলা হলরুমে এলজিইডির কর্মকর্তা কর্মচারীর সাথে তিনি সংক্ষিপ্ত সভায় মিলিত হন। নির্বাহী প্রকৌশলী এস এম জাকিউর রহমান অফিসের কার্যক্রম ও চলমান প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা করে সন্তোষ প্রকাশ করেন এবং গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন দেশের চলমান পরিস্থিতিতে আপনাদের সচেতন হয়ে কাজ করতে হবে এবং মাস্ক ব্যাবহার করতে হবে। ঠিকাদার, লেবার এরাও কাজ করার সময় যেন মাক্স ব্যাবহার করেন সে দিকটা আপনাদের লক্ষ্য রাখতে হবে।

বৃষ্টিতে রাস্তা ধ্বসে যাওয়ার বিষয়ে খানসামা উপজেলা প্রকৌশলী হারুণ অর রশীদ সহ সকল এলজিডি কর্মকর্তা কর্মচারীদের সাথে আলোচনা করেন তিনি। এরপরে খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম এর সাথে সৌজন্য সাক্ষাত করেন দিনাজপুরের এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী এস এম জাকিউর রহমান। খানসামা উপজেলার সকল চেয়ারম্যাদের সাথে মতবিনিময় করেন এই কর্মকর্তা। পরে তিনি ১ নং আলোকঝাড়ী তহশিল অফিস পরিদর্শন করেন।