খুলনা মহানগর ও জেলা যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত 

0
163

আহছানুল আমীন জর্জ, খুলনা ব্যুরো প্রধান : সারাদেশের মধ্যে প্রথম খুলনায় মহানগর ও জেলা যুবলীগের সম্মেলন হবে এক মঞ্চে। বলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল। ৯ জানুয়ারী সোমবার বিকালে খুলনা মহানগরীর শঙ্খ মার্কেটস্থ দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা যুবলীগের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন ২৪ জানুয়ারী খুলনা মহানগর ও জেলা যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। খুলনার সার্কেট হাউজের শহীদ শেখ রাসেল টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে সম্মেলন।

সম্মেলনে উপস্থিত থাকবেন, খুলনাসহ দক্ষিণ পশ্চিমাঞ্চলের অভিভাবক ও বাগেরহাট ০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এমপি, খুলনা ০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, শ্রম ও কর্ম সংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা সিটি কর্পোরেশন এর মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেলসহ স্থানীয় আওয়ামী লীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ।

তিনি বলেন সম্মেলনের মধ্য দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয় নিশ্চিতে বিএনপি জামায়াত জোটকে সতর্ক বার্তা দেওয়া হবে। এই সম্মেলনের মধ্য দিয়ে যে নতুন নেতৃত্ব আসবে তারা তাদের কর্ম ও সাংগঠনিক দক্ষতায় খুলনা যুবলীগের দূর্গ গড়ে তুলবে। কোন প্রকারেই দেশ বিরোধী কর্মকান্ড পরিচালনাকারী চক্রকে ছার দেওয়া হবে না।

জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামাল এর সভাপতিত্বে ও নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর পরিচালনায় প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য মৃনাল কান্তি জোয়ার্দার, খুলনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল সাইফুল সোহাগ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এ্যাডঃ নবীরুজ্জামান বাবু, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ।

প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ এর আহবায়ক কমিটির সদস্যগন ও জেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্যগন এবং নগরের অন্তর্গত ওয়ার্ড ও থানা, জেলার অন্তর্গত উপজেলা ইউনিটের সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক /যুগ্ম আহবায়ক বৃন্দ।

প্রস্তুতি সভা শেষে নেতৃবৃন্দ খুলনা মহানগরীতে সম্মেলনকে স্বাগত জানিয়ে মিছিল বের করে।