ইসলামী আন্দোলনের নেতা হাজী নূর মোহাম্মদ এর ইন্তেকাল, ঢাকা মহানগর উত্তরের শোক প্রকাশ

0
121

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের আওতাধীন কাফরুল থানা শাখার সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক হাজী নূর মোহাম্মদ (৭০) গতরাত ১ টার সময় ষ্ট্রোক করে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

হাজী নূর মোহাম্মদ ইন্তেকালের সময় স্ত্রী, ৫ জন পুত্র সন্তান, নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

শোকবাণী:
মরহুম নূর মোহাম্মদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম।

শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, হাজী নূর মোহাম্মদ দীর্ঘদিন ধরে রাজধানীর কাফরুলে বসবাস করে আসছেন। তাকে দল-মত নির্বিশেষে সকলেই শ্রদ্ধা করতেন। তিনি অত্র এলাকার সর্বসাধারণের কাছে একজন সমাজ সেবক ও অভিভাবক ছিলেন। হাজী নূর মোহাম্মদ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নিবেদিতপ্রাণ কর্মী ও সংগঠক ছিলেন। এছাড়াও তিনি বাংলাদেশ মুজাহিদ কমিটি কাফরুল থানার ছদর হিসেবে প্রায় ২০ বছর দায়িত্ব পালন করেছেন। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ কাফরুল থানা শাখার সভাপতি হিসেবে একাগ্রতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত সহজ-সরল জীবন-যাপনে অভ্যস্ত ছিলেন। তিনি তার পুরো পরিবারের প্রতিটি সদস্যকে দীনদার করে গড়ে তোলার চেষ্টা করে গেছেন। তাঁর আকস্মিক চলে যাওয়ায় সংগঠনে অপূরণীয় শূন্যতার সৃষ্টি হল। মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছি এবং শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

মহান আল্লাহ তাকে ক্ষমা করে দিয়ে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মর্যাদা দান করেন।