‘ঠোকর’-এ যুক্ত হলেন মানসী প্রকৃতি

0
165

বছরের শুরুতেই সুখবর দিলেন সম্ভাবনাময়ী চিত্রনায়িকা মানসী প্রকৃতি। ক্যারিয়ারের পঞ্চম সিনেমার শুটিং সেটে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ষষ্ঠ সিনেমায়। ‘ঠোকর’ নামের নতুন সিনেমার মাধ্যমে নতুন বছরের প্রথম সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

নায়িকার ভাষায়, এ এক অন্যরকম অনুভূতি। সিনেমাটি পরিচালনা করবেন সাংবাদিক মাজহার বাবু। এই সিনেমা দিয়েই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) আরিফুর জামান আরিফ পরিচালিত নির্মিতব্য ‘অগ্নিশিখা’ সিনেমার সেটে নতুন এই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রকৃতি। সিনেমায় তার বিপরীতে নায়ক কে থাকছেন তা অচিরেই চূড়ান্ত করে জানানো হবে বলে জানান নির্মাতা।

এ প্রসঙ্গে উচ্ছ্বসিত কণ্ঠে প্রকৃতি বলেন, এক সিনেমার শুটিংয়ে আরেক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া এটা আমার জন্য নিঃসন্দেহে ভালোলাগা ও দারুণ অভিজ্ঞতা। সিনেমাটির গল্প বেশ আলাদা। চরিত্রগুলোর মধ্যে চার্ম আছে। যেভাবে পরিকল্পনা করা হচ্ছে সেভাবে কাজটি শেষ হলে ভালো কিছু হবে বলেই প্রত্যাশা করছি। বাবু ভাইয়ের প্রথম সিনেমায় আমাকে ভাবার জন্য তার প্রতি কৃতজ্ঞতা। সব মিলিয়ে আশা করছি বেশ সুন্দর একটি কাজ হবে।

পরিচালক মাজহার বাবু বলেন, বর্তমান সময়ের দর্শক চাহিদা মাথায় রেখেই সিনেমাটি নির্মাণ করা হবে। সময়ের পরিবর্তনে দর্শকদের রুচিরও ব্যাপক পরিবর্তন হয়েছে। তাদের ভাবনা মাথায় নিয়ে নিজের প্রথম সিনেমায় ভিন্নধর্মী একটি গল্প বেছে নিয়েছি। তবে গল্প নিয়ে এখনোই কিছু বলতে চাই না। কিন্তু গতানুগতিকতার বাইরের একটি চলচ্চিত্র উপহার পাবে দর্শক।