রামগঞ্জে আলোর প্রত্যয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

0
290

পারভেজ হোসাইন, রামগঞ্জ: মানব কল্যানে ক্ষুদ্র প্রচেষ্টায় প্রতিষ্ঠিত রামগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন আলোর প্রত্যয়ের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২০২২ সালের এস এস সি ও সমমানের পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের সংবর্ধনা ও স্বেচ্ছাসেবীদের প্রশংসা সনদ প্রদান করা হয়েছে। পাশাপাশি সাংবাদিক, সামাজসেবক ও রক্তদাতাদের ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

৫ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে সংগঠনের অফিস সংলগ্ন মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোর প্রত্যয় সংগঠনের সভাপতি আরিফ হোসাইনের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য হাবিব মাহমুদ নাসিমের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনোয়ার হোসেন, স্পেন প্রবাসী হুমায়ুন কবির রানা, প্রবাসী ইকবাল হোসেন, মোঃ ইউসুফ হোসেন, ব্লাড ডোন্ট ক্লাবের সভাপতি মাহমুদ ফারুক, রামগঞ্জ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক পারভেজ হোসাইন, সদস্য আবদুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক সৈকত মাহমুদ, সহ সভাপতি অ্যাডভোকেট শরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন রিপন, রক্তদান বিষয়ক সম্পাদক মোবারক হোসেন,অর্থ বিষয়ক সম্পাদক অপু পাটওয়ারী, সহ দপ্তর সম্পাদক শিহাব চৌধুরী, ভাদুর ইউনিয়ন শাখা কমিটির সভাপতি মোঃ আরমান হোসেন, করপাড়া ইউনিয়ন শাখার সভাপতি ফরিদ হোসেন, দরবেশপুর শাখা কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ প্রমুখ।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ক্রেস্ট ও অর্ধশতাধিক স্বেচ্ছাসেবীদের প্রশংসা সনদ প্রদান করা হয়েছে। পরে অনুষ্ঠান শেষে সংগঠনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা।