যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করে যা জানালেন আলভেস

0
121

ব্রাজিলের রক্ষণভাগের তারকা ফুটবলার দানি আলভেস। সম্প্রতি কাতার বিশ্বকাপেও তিনি ব্রাজিলের স্কোয়াডে ছিলেন। কিন্তু নতুন বছর শুরু হতে না হতেই তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। তবে সব অভিযোগ অস্বীকার করেছেন ৩৯ বছর বয়সী ব্রাজিলিয়ান এই তারকা।

দানি আলভেস নতুন বছরকে স্বাগত জানাতে বার্সেলোনায় পাড়ি দিয়েছিলেন। সেখানকার একটি নাইট ক্লাবে গত ৩০ ডিসেম্বর এক নারীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। পরে বন্ধুদের ও নিরাপত্তা কর্মীদের ডাকতে শুরু করায় আলভেস নাইট ক্লাব ত্যাগ করেন বলে অভিযোগ করেন ওই নারী।

সাবেক বার্সা ডিফেন্ডার কোনো ধরনের পূর্ব অনুমতি ছাড়াই অন্তর্বাসে হাত দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন ওই নারী। যা নিয়ে তদন্ত শুরু করেছে বার্সেলোনা পুলিশ। এদিকে অভিযোগকারী নারীর বক্তব্য নিয়েছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও আনুষ্ঠানিক কোনো অভিযোগ গঠন করা হয়নি।

এদিকে মেক্সিকোর গণমাধ্যমগুলোতে আলভেসকে নিয়ে তীব্র সমলোচনা চলছে। অনেকেই ধারণা করেছেন মেক্সিকান ক্লাব ‘ইউএনএম পুমাস’ আলভেসের সঙ্গে নতুন করে আর চুক্তি নবায়ন করবে না। এরই মধ্যে ক্লাবের সঙ্গে চুক্তি নবায়নের কথা জানিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে আলভেস বলেন, ‘আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, আমি ঘটনাস্থলে ছিলাম কিন্তু আমি এমন কোনো কাজ করিনি। সবকিছু ঠিকঠাক থাকলে আমি মেক্সিকান ক্লাব ইউএনএম পুমাসের সঙ্গে খুব শিগগিরই চুক্তি নবায়ন করতে যাচ্ছি। ক্লাবটিকে আমার এখনও অনেক কিছু দেওয়ার বাকি আছে।’

দ্বিতীয় মেয়াদে বার্সেলোনা ক্লাব ছাড়ার পর ইউএনএম পুমাসের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি করেছিল দানি আলভেস। দুই পক্ষের চুক্তিটি আরও এক বছরের জন্য নবায়নের কথা জানিয়েছে মেক্সিকান ক্লাবটি। এখন তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণ হয় কি না, সেটাই দেখার বিষয়।