কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন মালান

0
172

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠে নামতে তর সইছে না ইংলিশ মারকুটে ব্যাটার ডেভিড মালানের। এরই মধ্যে এক ভিডিওবার্তায় বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগটি নিয়ে নিজের আগ্রহের কথা জানিয়েছেন তিনি।

এছাড়া খেলা মাঠে গড়ানোর আগেই ঢাকায় হাজির হবেন বলেও নিশ্চিত করলেন টি-টোয়েন্টির এ তারকা।

আগামী ৬ জানুয়ারি (শুক্রবার) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। প্রথম দিনেই রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর প্রথম ম্যাচ থেকেই হয়তো দেখা যাবে টি-টোয়েন্টি স্পেশালিস্ট মালানকে।

এর আগেও কুমিল্লার হয়ে খেলেছেন মালান। তবে তখন দলের নাম ছিল কুমিল্লা ওয়ারিয়র্স। আর এবার ‍কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে সে যাই হোক মালানের ইচ্ছা দলকে ভালো জায়গায় নিয়ে যাবেন তিনি।

সম্প্রতি এক ভিডিও বার্তায় ডেভিড মালান বলেন, ‘বিপিএলে যোগ দিতে আমি আর বেশি অপেক্ষা করতে পারছি না। খুব রোমাঞ্চিত হয়ে আছি ২০২৩ সালের বিপিএল নিয়ে। দেখা হচ্ছে খুব শিগগিরই।’

২০১৯-২০ বিপিএল আসরে সর্বোচ্চ রান করেছিলেন ডেভিড মালান। ইংলিশ তারকার ব্যাটে সেই আসরের ধারাবাহিকতা দেখতে মুখিয়ে রয়েছে ভিক্টোরিয়ান্স সমর্থকরা।

২০১২ সালে শুরু হয় বিপিএলের যাত্রা। এর মধ্যে সর্বোচ্চ তিনবার শিরোপা উঠেছে কুমিল্লার ঘরে। সবশেষ আসরের চ্যাম্পিয়ন তকমা রয়েছে কুমিল্লারই।