সিরাজগঞ্জে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের র‌্যালী

0
193

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখার বর্ণ্যাঢ্য র‌্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ জানুয়ারি) বেলা ১২টার দিকে শহরের এস এস রোডস্থ্য শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম থেকে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখা আয়োজনে একটি বিশাল বর্ণ্যাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান প্রদক্ষিণ শেষে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম এসে শেষ হয়।

পরে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি সন্তোষ কুমার কানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোবিন্দ কর্মকারের সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং সাবেক সভাপতি ও চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের সহ-সভাপতি ডাঃ দেওয়ান আমিনুল ইসলাম শাহীন, যুগ্ম-সম্পাদক মো. জয়নাল আবেদীন খোকন, সহ-সম্পাদক নারায়ণ চন্দ্র দে, কার্যনিবাহী সদস্য মো. রিপনুল হাসান, পরিত্র চন্দ্র ঘোষ, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমেদ।

এসময় বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন সিরাজগঞ্জ জেলা শাখার সকল সদস্য ও সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলা কমিটির নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।