রামগঞ্জে ঢেউটিন, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

0
138

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ২০০ বান ঢেউটিন, ৩৫টি সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার, (২৯ ডিসেম্বর) উপজেলা ৫নং চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ১১টায় আয়োজিত অনুষ্ঠানে চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল ইসলাম সুমনের সভাপতিত্বে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সোহেল রানার সঞ্চালনায় এবং বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক আবুল কালামের সার্বিক সহযোগিতায় এই সেলাই মেশিন, টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর ২ রায়পুর আসনের সংসদ সদস্য ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান মাসুদ, রামগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক শৈকত মাহমুদ শামছু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর ৩নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদুল হাসান রাশেদ, বিশিষ্ট ব্যবসায়ী টিটু চৌধুরীসহ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, দক্ষিণ চন্ডিপুর মেম্বার মহিববুল্লাহ স্বপন, ২নং ওয়ার্ডের মেম্বার রেজাউল করিম তসলিম, ৭নং ওয়ার্ডের মেম্বার মাসুদ আলম, হুমায়ূন কবিরসহ আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ।