জাতীয়

দেশের আইনশৃঙ্খলা স্মরণকালের মধ্যে ভালো: আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্মরণকালের মধ্যে ভালো। যে সকল চ্যালেঞ্জ আমাদের সামনে অনবরত আসে সেসব চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা সবসময় নিজেদেরকে প্রস্তুত রাখি। যেকোনো ধরণের চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশের সক্ষমতা রয়েছে এবং এজন্য পুলিশ সবসময় সজাগ রয়েছে।

শুক্রবার বিকালে কুমিল্লা পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা এবং পুলিশ লাইন্সে একটি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইজিপি এসব কথা বলেন তিনি।

উপজেলা পরিষদ নির্বাচনের বিষয়ে তিনি বলেন, এই নির্বাচনকে ঘিরে কোথাও কোন ধরণের অরাজকতা বরদাশত করা হবে না। নির্বাচনী এলাকাসমূহে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করার জন্য পুলিশের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচন যেন যথাযথভাবে সম্পন্ন হয় এ জন্য সকল পুলিশ সুপারকে নির্দেশনা প্রদান করা হয়েছে।’

এসময় উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহবুবুর রহমান, কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

অনুষ্ঠানে আইজিপি পত্নী ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ, চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার পুলিশ সুপার, কুমিল্লা জেলা, সার্কেল ও থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.