যুবলীগের প্রতিষ্ঠাতার জন্মদিনে রামগঞ্জে শীত বস্ত্র বিতরণ

0
377

পারভেজ হোসাইন, রামগঞ্জ: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট লেখক, সাংবাদিক শহীদ শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মদিন উপলক্ষে রামগঞ্জে অসহায় গরীব শীতার্ত মানুষের মাঝে প্রায় ৮শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার, (২৭ ডিসেম্বর) উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর সোনাপুর ওয়ার্ডের কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মালের নিজস্ব উদ্যোগে সকাল ১১টায় মধ্য সোনাপুর মিজি বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন খোকন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান রবীন মাল, সোনাপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচ্চু মিয়া, সাধারণ সম্পাদক সাত্তার আটিয়া, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাব্বানীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কাউন্সিলর ফয়সাল মাল বলেন, আমরা অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ শুরু করেছি। আগামীতে এভাবে আমাদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।