সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় খালুর হাতে ভাগ্নে খুন

0
167

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় খালুর ধারালো অস্ত্রের আঘাতে জুয়েল রানা জুন্নু (৪০) নামে এক বিএনপি নেতা নিহত হয়েছেন। সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের দিয়ার বৈদ্যনাথ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জুয়েল রানা জুন্নু ওই গ্রামের ওসমান গনির ছেলে। তিনি শিয়ালকোল ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করছিলেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত খালু আমির চাঁন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে জুয়েল রানা জুন্নু তার খালু একই গ্রামের আমির চাঁনের কাছে ৭৫ হাজার টাকায় একটি জমি বিক্রি করেন। ওই জমির মূল্যের ৫০ হাজার টাকা নগদ নেয় ও ২৫ হাজার টাকা বাকি থাকে। আজ সন্ধ্যায় বাকি টাকার মধ্য থেকে পাঁচ হাজার টাকা খালুর কাছে চান জুন্নু।

এ সময় টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে জুয়েল রানা জুন্নুর বুকে সজোরে আঘাত করেন আমির চাঁন। এতে গুরুতর আহত হন জুন্নু। পরে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।