আওয়ামী লীগ প্রস্তুত, মোকাবেলা হবে: ওবায়দুল কাদের

0
190

প্রতিপক্ষের প্রতি সতর্ক বর্তা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ প্রস্তুত, মোকাবেলা হবে। মোকাবেলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্ম তুলে ধরে বলেন, “শেখ হাসিনা নিজেদের টাকায় পদ্মা সেতু করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন যে তিনি পারেন। তার এ ক্ষমতাকে দেখে প্রতিপক্ষের অন্তর জ্বলে। পদ্মসেতু উদ্বোধন হয়েছে, এখন মেট্রোরেল উদ্বোধন হবে। জ্বলে, তাদের অন্তর জ্বলে।”

তিনি রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার (২৪ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে নিজের বক্তব্যে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “এবার খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে। লড়াই হবে অগ্নিসন্ত্রাস ও লুটপাটের বিরুদ্ধে।” এরআগে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল সাড়ে ১০টায় শান্তির প্রতীক সাদা পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।

এসময় তার সঙ্গে ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর দলীয় পতাকা উত্তোলন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধনের পর মঞ্চে বসেন শেখ হাসিনা।

শোকপ্রস্তাব উত্থাপন করবেন দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।