রাজধানীর যেসব রাস্তা বন্ধ থাকবে আজ

0
157

আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের সড়কগুলো আজ বন্ধ থাকবে।এসব সড়ক ব্যবহার করা গাড়িগুলোকে অন্যসড়ক ব্যবহার করতে নির্দেশনা ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ডিএমপির পক্ষ থেকে জানানো হয়, সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন চলাকালে রাজধানীতে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে ডিএমপির ট্রাফিক নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

আজ যেসব সড়ক বন্ধ থাকবে

কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, কাকরাইল মসজিদ ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, ভাস্কর্য ক্রসিং, উপাচার্য ভবন ক্রসিং, ইউবিএল ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, জগন্নাথ হল ক্রসিং। নগরবাসীকে শনিবার এসব এলাকা-রোড পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ করা হয়েছে।

গাড়ি পার্কিং করা যাবে যেসব জায়গায়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল মাঠ (ভিআইপি), মল চত্বর, পলাশী ক্রসিং হতে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, নীলক্ষেত ক্রসিং হতে পলাশী ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, ফুলার রোড রাস্তার দুই পাশে, দোয়েল চত্বর ক্রসিং হতে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে, সবজি বাগান হতে নেকাল গ্যাপ পর্যন্ত, সুগন্ধা থেকে অফিসার্স ক্রসিং পর্যন্ত, হলি ফ্যামিলি হাসপাতাল গলি, নেভাল গেট এলাকা, হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশে, দিলকুশা ও মতিঝিল এলাকায় রাস্তার দুই পাশে।