বাগেরহাটে পিতার মৃত্যুবার্ষিকীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
185

নিজস্ব প্রতিবেদকঃ সারা দেশে জেঁকে বসেছে শীত। আর এতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। ঠান্ডায় কাহিল এসব অসহায় ও দুস্থ মানুষদের কষ্ট কিছুটা লাঘব করতে বাগেরহাট পৌর শহরের বিশিষ্ট সমাজসেবক মরহুম ইউনুস আলীর দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন তারই সুযোগ্য সন্তান শেখ মঈন উদ্দিন আহমেদ।

তীব্র শীতে গরম কাপড় কম্বল পেয়ে কৃতজ্ঞতা জানিয়েছে অসহায়-দরিদ্র মানুষ।

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকালে বাগেরহাটের ৬০ গম্বুজ টেকনিক্যাল বিজনেস এন্ড ম্যানেজমেন্ট কলেজ চত্বরে অসহায়-দরিদ্র-দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বাগেরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক কামরুজ্জামান শিমুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা বাবু মনিন্দ্র নাথ মন্ডল।

এসময় সভাপতির বক্তব্যে সাংবাদিক কামরুজ্জামান শিমুল বলেন, সমাজকর্মী ও দানশীল মরহুম সেখ ইউনুস আলীর আজ দশম মৃত্যু বার্ষিকী। মরহুমের বাড়ি তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে এবং এই অঞ্চালে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের মহৎ কাজটি করেছেন তারই সুযোগ্য সন্তান সেখ মঈন উদ্দিন আহমেদ। আশা করি আগামী সপ্তাহে আরো কিছু অসহায় শীতার্তদের হাতে শীত বস্ত্র দেওয়ার ব্যবস্থা করবেন তিনি।

এসময় বিশিষ্ট সমাজকর্মী আব্দুল হান্নান শেখ, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বাগেরহাট জেলা শাখার সহ-সভাপতি সালমা আক্তার, সমাজকর্মী ইসমাইল হাওলাদার, মাহামুদ আলীসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।