২০২৪ পর্যন্ত রিয়ালেই থাকতে চান আনচেলত্তি

0
171

আগামী ২০২৪ সালের জুন পর্যন্ত তিনি স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের সাথেই থাকতে চান কোচ কার্লো আনচেলত্তি । ব্রাজিলিয়ান জাতীয় দলে আনচেলত্তির যাওয়া নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছে তারই প্রেক্ষিতে মাদ্রিদ কোচ একথা বলেছেন।

ইতালিয়ান আনচেলত্তি বলেছেন তিনি মাদ্রিদের তার বর্তমান ভূমিকার উপরই জোড় দিতে চান। লা লিগা, স্প্যানিশ সুপার কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জন্য লড়াই চালিয়ে যাচ্ছে গ্যালাকটিকোরা। ফ্রেব্রুয়ারিতে ক্লাব ওয়ার্ল্ড কাপের জন্যও প্রস্তুতি নিচ্ছে রিয়াল।

ইতালিয়ান একটি রেডিও শো’তে আনচেলত্তি বলেছেণ, ‘আমি জানিনা আমার জন্য কি অপেক্ষা করছে। আমি প্রতিদিনই নতুন জীবন ফিরে পাই। এই মুহূর্তে রিয়াল মাদ্রিদে আমি দারুন খুশী।

এবারের মৌসুমে আমাদের সামনে অনেকগুলো লক্ষ্য আছে। ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে। এর আগে মাদ্রিদ আমাকে বহিষ্কার না করলে এখানে থাকবো। অন্য কোন দলে যাবার এখনই কোন ইচ্ছা নেই।’

বিশ^কাপের ফাইনালে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জয়ের পর আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির ভূয়ষী প্রশংসা করেছেন ৬৩ বছর বয়সী আনচেলত্তি। এ সম্পর্কে তিনি বলেন, ‘স্কালোনি অসাধারন কাজ করেছেন। তিনি দলে নতুন কিছু আবিষ্কার করেনি। যার যার নির্ধারিত পজিশনেই সকলকে খেলিয়েছেন। বিশেষ করে দলের রক্ষনভাগ দারুন গোছানো ছিল।’

আগামী ৩০ ডিসেম্বর পুনরায় ঘরোয়া লিগ শুরু করবে আনচেলত্তির রিয়াল মাদ্রিদ। লা লিগা শিরোপা ধরে রাখার লক্ষ্য নিয়েই তারা মাঠে নামবে। বর্তমানে রিয়ালের চেয়ে দুই পয়েন্ট এগিয়ে বার্সেলোনা টেবিলের শীর্ষে রয়েছে।