রামগঞ্জে মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের দাবিতে সাংবাদিক সম্মেলন ও মানববন্ধন

0
101

পারভেজ হোসাইন: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের মাদক সম্রাট বেলায়েত হোসেন রিপনকে গ্রেফতারের দাবিতে রোববার দুপুরে আথাকরা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে আথাকরা বাজার মানববন্ধন এবং বিদ্যালয় হল রুমে জনার্কীণ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহম্মেদ মানিকের বিরুদ্ধে অপ্রপচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে এবং মাদক ব্যবসায়ী বেলায়েত হোসেন রিপনকে গ্রেফতারের দাবীতে ইউনিয়ন পরিষদ এবং ভোলাকোট ইউনিয়ন আওয়ামীলীগ-সহযোগী সংগঠন ও সম্মিলিত গ্রামবাসীর উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন শেষে সাংবাদিক সম্মেলনে চেয়ারম্যান বশির আহম্মেদ মানিক জানান,চেয়ারম্যান হওয়ার পর থেকে ভোলাকোট ইউনিয়নবাসীকে দেওয়া সকল প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালনের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। এরই মধ্যে বিগত কয়েক বছরে পুরো ইউনিয়নে রাস্তাঘাট, স্কুল, ব্রীজ, বয়স্ক, বিধবা মাতৃত্বকালীনভাতা সহ সকল অবকাঠামো উন্নয়ন অব্যাহত রয়েছে। আমার এসব উন্নয়ন কর্মকান্ড দেখে একটি কুচক্রী মহল বিগত কয়েক মাস থেকে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে অপপ্রচারে লিপ্ত রয়েছে। সম্প্রতি আমার ইউনিয়নের বেলায়েত হোসেন রিপন নামের এক মাদক সম্রাটের বিরুদ্ধে প্রতিবাদ করায় ওই কুচক্রী মহল তার মাধ্যমে আমাকে নিয়ে নানা ষড়যন্ত্র শুরু করেছে। তাদের ওই ষড়যন্ত্র এবং অপপ্রচারে আমি কখনো পিছপা হবোনা।

ভোলাকোটের আপামর জনগনকে সাথে নিয়ে মাদকসম্রাট রিপনকে পুলিশ প্রশানসের সহযোগীতায় গ্রেফতারের মধ্যদিয়ে ভোলাকোটকে মাদক ও সন্ত্রাসমুক্ত করা হবে। এজন্য আমি রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেনকে অতি শীঘ্রই প্রশাসনিক তদন্ত সাপেক্ষে মাদকসম্রাট রিপনকে গ্রেফতারের উদাত্ত আহবান জানাচ্ছি। সাংবাদিক সম্মেলন এবং মানববন্ধনে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবুল কালাম পাটোয়ারী, মুক্তিযোদ্ধা আমিনুল হক মাষ্টার, ভোলাকোট ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি জিএম ছাদেক আলী, সিনিয়র সহ-সভাপতি মোঃ মোশাররফ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর কোম্পানী,

আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি কাজী মাসুদ রানা, সাবেক উপজেলা যুবলীগের সদস্য মোঃ জাকির হোসেন,ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান,

যুবলীগ নেতা কাউছার,শাহাদাত শামিম, ইউছুপ,ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন রকি,স্বেচ্ছাসেবকলীগ নেতা অনন্ত, জিসান সহ প্রমূখ। সম্মেলন শেষে মাদকসম্রাট বেলায়েত হোসেন রিপনকে গ্রেফতারের দাবিতে আথাকরা উচ্চ বিদ্যালয় মাঠের চারপাশে মানব প্রাচীরের মধ্যে দিয়ে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।