পুঠিয়া পৌর মেয়রের দ্বায়িত্ব পেলেন প্যানেল মেয়র কামাল

0
291

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়রের দ্বায়িত্ব পেলেন প্যানেল মেয়র কামাল হোসেন। মেয়র আল মামুন খান ধর্ষণের মামলার আসামী হওয়ায় তাকে ওই পদ থেকে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় বরখাস্ত করার পর পৌরসভার প্যানেল মেয়র কামাল হোসেনকে এ দ্বায়িত্ব দেওয়া হয়। সোমবার (১৯ ডিসেম্বর) উপজেলা প্রশাসনের সভাকক্ষে কামাল হোসেনকে পুঠিয়া পৌরসভার মেয়রের দ্বায়িত্ব বুঝিয়ে দেন পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুুরুল হাই মোহাস্মদ আনাছ পিএএ।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম হিরা বাচ্চুসহ পৌরসভার সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দ্বায়িত্বপ্রাপ্ত মেয়র কামাল হোসেন বলেন, এতদিন একটি ওয়ার্ডের কাউন্সিলর ছিলাম। আজ থেকে নতুন দ্বায়িত্ব পেলাম। সুষ্ঠুভাবে দ্বায়িত্ব পালনের জন্য পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মোহাম্মদ আনাছ বলেন, নৈতিক স্খলনের জন্য গত ২২ নভেম্বর মেয়র আল মামুন খানকে বরখাস্ত করা হয়েছে। পৌর মেয়রের অনুপস্থিতিতে সেখানে কাজে বিঘ্ন ঘটে। তাই পৌরসভার প্যানেল মেয়রকে মেয়র হিসাবে কাজ চালানোর দ্বায়িত্ব দেওয়া হয়েছে।