খুলনায় স্বপনের পক্ষ থেকে শীতার্তদের মাঝে উপহার বিতরণ

0
313

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ খুলনা মহানগরীর ১৪ নম্বর ওয়ার্ডে শীতার্তদের মাঝে উপহার বিতরণ করা হয়েছে। নতুন বাজারে সীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার সন্ধ্যায় সবুরের মোড়স্থ ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি’র পক্ষ্যে খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মেহেদী হাসান স্বপনের সার্বিক তত্ত্বাবধানে এ কম্বল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ন-আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোশাররফ হোসেন, প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত কাউন্সিলর এ্যাডঃ মেমরী সুফিয়া রহমান শুনু, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী এনায়েত আলী আলো, সাধারণ সম্পাদক মোঃ শাহজান জমাদ্দার।

এছারাও উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রোজী ইসলাম নদী, জুয়েল হোসেন দিপু, মফিদুল ইসলাম মিলন, মোস্তফা শিকদার, মশিউর রহমান সুমন, মোঃ রাশেদুল ইসলাম, মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম সরদার, থানা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ রায়হান হাসানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দীর্ঘদিন ধরে ১৪ নম্বর ওয়ার্ডবাসীর সুবিধা অসুবিধায় কাজ করে আসছেন খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মেহেদী হাসান স্বপন। তারই ধারাবাহিকতায় শীতে যেনো কারো কষ্ঠো পেতে না হয় সেজন্য তিনি এদিন ওয়ার্ডের প্রথম পর্যায়ে প্রায় ৩ শতাধিক শীতার্তদের মাঝে এই উপহার বিতরণ করেন।