রামগঞ্জে বিএনপি নেতার উপর অতর্কিত হামলা, আহত ২

0
408

রামগঞ্জ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই বিএনপি নেতার উপর অতর্কিত হামলা করেছে ছাত্রলীগের কর্মী পিয়াস আহমেদ ও তার সহযোগী কিশোর গ্যাং সদস্যরা।

ঘটনাটি গতকাল রবিবার সন্ধ্যায় উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড শেফালীপাড়া নবীগঞ্জ বাজারের মতিন পাটোয়ারীর দোকানে এই ঘটনা ঘটে।

জানা যায় আহত দুই ব্যাক্তি শেফালীপাড়া ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ (৫০) ও ওয়ার্ড যুব যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ স্বপন মিয়া (৪৫) এর উপর এই অতর্কিত হামলা হয়।

আহত হারুনুর রশিদ ও স্বপন মিয়া জানান, গতকাল রবিবার, আমরা দুজনে ইউনিয়নে পরিষদে আইডি কার্ড সংক্রান্ত কাজ সেরে নবীগঞ্জ বাজারে এসে শুনি পিয়াস নামের ছেলেটি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছবি পায়ের নিচে দিয়ে বিএনপিকে নিয়ে গালমন্দ করছে। আমরা পিয়াসের মামাকে বিষয়টি অবগত করি। এরপর পিয়াস সহ সহযোগী কয়েকজন এসে আমাদের উপর হামলা চালায়।

অভিযুক্ত পিয়াসের মামা জানান, আহত ব্যক্তির আমার ভাগিনার ব্যাপারে আমাকে অবগত করেন। আমি আমার ভাগিনাকে ডেকে এনে বুঝিয়ে দি। পরবর্তী আমার ভাগিনারা সহ ঐ বিএনপি নেতার উপর হামলা চালায়।

অভিযুক্ত পিয়াস জানান, আপনি এব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি অপু মালের সাথে কথা বলুন, আমি এব্যাপারে আপনার সাথে পরে সরাসরি কথা বলবো। এ বলে ফোন রেখে দেন তিনি।

ইউপি চেয়ারম্যান নাসির খান তাইফুর জানান, হামলার বিষয়টি নিশ্চিত হয়েছি। উভয় পক্ষের সাথে কথা বলে সমাধান করবো।

থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল হক জানান, এব্যাপারে এখনো কোনো অভিযোগ বা মামলা হয়নি। হলে ব্যবস্থা নেওয়া হবে।