ঘোড়াঘাটে অসামাজিক কাজের দায়ে ৫ জনের অর্থ জরিমানা

0
249

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্কে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৪ নারী সহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বিনোদন পার্কের মালিক মোজাম্মেল হক মোজাম সহ পার্কের কর্মচারীরা পালিয়ে যায়।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকালে উপজেলার বুলাকীপুর ইউনিয়নের কালুপাড়া মোজাম বিনোদন পার্কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে পুলিশ অসামাজিক কাজের জন্য ৪ নারী সহ ৭ জনকে গ্রেফতার করে থানায় নেয়।

গ্রেফতারকৃত নারীর মধ্যে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ২জন, বগুড়ার ১ জন ও গাইবান্ধার ১ জন। অপর ৩ ব্যক্তি হলেন কামাল আহমেদ (৭৪), আব্দুর রশিদ (৪৫) এবং নাহিদ হাসান (১৭)।

ওই দিন সন্ধ্যায় গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহমুদুল হাসান ৫জনকে ২’শত টাকা করে অর্থ জরিমানা করেন। এদের মধ্যে ২ জনের বয়স ১৮ বছরের কম হওয়ায় তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করেন।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন- খবর পেয়ে আমরা পার্কে অভিযান পরিচালনা করি। অভিযানে বাগানের ভিতরে নিমার্ণাধীন আবাসিক থেকে অসামাজিক কাজের জন্য তাদেরকে গ্রেফতার করি।