চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে হেরোইন সহ মাদক ব্যবসায়ী আটক 

0
151

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার চৌডালা ইউনিয়নের মাদ্রাসা মোড় গ্রামের বিসমিল্লাহ ক্যামেরা বাজারে দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ১ কেজি ১০০ গ্রাম হেরোইন সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাগবাড়ী মিয়াপুর গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে মোঃ টুটুল ইসলাম (৩৬)।

র‍্যাব-৫ একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ১৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখ দিবাগত রাত ১০টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার ৭নং চৌডালা ইউনিয়নের মাদ্রাসা মোড় গ্রামের বিসমিল্লাহ ক্যামেরা বাজারে দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ কেজি ১০০ গ্রাম (এক কেজি একশত গ্রাম) হেরোইন, ৩০০০/=(তিন হাজার)নগদ টাকা সহ আসামী ১। মোঃ টুটুল ইসলাম (৩৬), পিতা-মৃত সাজ্জাদ আলী, গ্রাম-বাগবাড়ী মিয়াপুর, থানা- শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে আটক করে।

জিজ্ঞাসাবাদ এবং তল্লাশী করে দেখা যায়, জব্দকৃত হেরোইন অভিনব কায়দায় বাজারের ব্যাগে আলু এবং পেয়াজের নীচে লুকিয়ে নিয়ে যাচ্ছিল। জব্দকৃত হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।