রাঙ্গাবালীতে ইসলামিক ফাউন্ডেশনের বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
173

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলা শাখা কতৃক মহান বিজয় দিবস ২০২২উদযাপন উপলক্ষ্যে পবিত্র কুরআন খতম,সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টি এবং বিজয়ের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশ ঘটিকায় ইসলামিক ফাউন্ডেশন রাঙ্গাবালী উপজেলা মিলনায়তনে মডেল কেয়ারটেকার মাওলানা মো মুহিউদ্দিনের স ালনায় পবিত্র কুরআন তিলাওয়াত করেন মাওলানা মো শিহাব উদ্দিন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন,রাঙ্গাবালী উপজেলা ফিল্ড সুপারভাইজার মো সফিউল্লাহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো.সালেক মূহিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন,উপজেলার ছয় ইউনিয়নের শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকবৃন্দ।

এসময় প্রধান অতিথির বলেন,আপনারা ইমাম আপনাদের ইসলামের সঠিক ইতিহসিটা জানতে হবে এবং সেটা সাধারণ মানুষের মাঝে প্রচার করতে হবে। তিনি আরো বলেন,যে বীর শহিদগণ পাক-হানাদার বাহিনির হাত থেকে আমাদের দেশকে মুক্ত করার জন্য যারা প্রান দিয়েছেন এবং যে সকল মা-বোনের ইজ্জতের বিনীময় আমরা স্বাধীনতা পেয়েছি তাদের জন্য শুক্রবার প্রত্যেক মসজিদে দোয়া করবেন। তিনি আরো বলেন,একটি গোষ্ঠী ইসলামের ভূল ব্যাখ্যা দিয়ে জঙ্গিবাদী ও সন্ত্রাসে লিপ্ত হচ্ছে তাদের প্রতিহত করতে হবে।

বিশেষভাবে মহান স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ যারা শহিদ হয়েছে তাদের জন্য দোয়া করবো। জননেত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে সেটা যেন অব্যহত রাখতে পারেন সেই জন্য দোয়া করবো।