হিলিতে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
144

হিলি প্রতিনিধি:”মাদক ছেড়ে খেলতে চল, ক্রিড়াই শক্তি, ক্রিড়াই বল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৩ টায় হাকিমপুর সরকারি ডিগ্রী কলেজ মাঠে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলার উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন-উর-রশিদ হারুন ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম,

মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্টে হাকিমপুর (হিলি) পৌরসভার ৯ টি ওয়ার্ড থেকে ৯ টি দল এই খেলাতে অংশ গ্রহন করে। সোমবার ৪ নং ও ৮ নং ওয়াডের্র দুই দলের খেলোয়াররা নিয়ে ফাইনাল খেলায় অংশ গ্রহন করে। এতে ৪ নং ওয়ার্ডের খেলোয়াররা ৮ নং ওয়ার্ডকে ৩টি গোল দিয়ে চ্যাম্পিয়ান হয়েছে।

খেলার শেষে বিজয়দের হাতে বিজয়ী এবং রার্নারচাপ ট্রপি তুলে দেন উপজেলা চেয়ারম্যানও পৌর মেয়র। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন ও কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র জামিল হোসেন চলন্ত জানান, যুবসমাজ মাদকের দিকে ঝুঁকে পড়ে। তাদের মাদক থেকে ফিরে আনতে হাকিমপুর (হিলি) পৌরসভার উদ্যোগে ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করা হয়েছে এবং আগামীতে এই ভাবে ফুটবল খেলা চললে এই এলাকার যুবসমাজ জাতীয় পর্যায়ের খেলার সুযোগ পাবে।