প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পেলেন শাহজাদপুরের দুই শারীরিক প্রতিবন্ধী

0
205

মাহবুবুল আলম, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টের পর মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পেলেন মোঃ আবু বক্কর ও মোঃ আল-আমিন নামের দুই শারীরিক প্রতিবন্ধী।

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের জামিরতা গ্রামের মোঃ আবু বক্কর (৬০) নামের এক বৃদ্ধ মাটিতে বসে হাতের উপর বলপ্রয়োগ করে চলাচল করতে দেখে চ্যানেল এস এর শাহজাদপুর উপজেলা প্রতিনিধি মাহবুবুল আলম তার নিজস্ব ফেইসবুকে পোস্ট করেন।

এর পরই পোস্টটি নজরে আসে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সিরাজগঞ্জের চিকিৎসক মোঃ আশরাফুল আলম সবুজের সহযোগীতায় প্রধানমন্ত্রীর প্রতিবন্ধীদের জন্য বরাদ্দ হুইলচেয়ারের ব্যবস্থা করে মোঃ আবু বক্করকে বুঝিয়ে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আব্বাস আলী, চ্যানেল এস এর শাহজাদপুর উপজেলা প্রতিনিধি মাহবুবুল আলমসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এদিকে উপজেলার কৈজুরী ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মোঃ আল-আমিন হোসেন (৩৫) নামের যুবকের একই পরিস্থিতি দেখে ডাক্তার মোঃ আশরাফুল আলম সবুজের কাছে আবেদন করেন স্থানীয় ইউপি সদস্য মোঃ শুকুর আলী। তাঁকেও একই দিনে উপহারটি বুঝিয়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য মোঃ শুকুর আলী, স্থানীয় সংবাদ কর্মী ও জামিরতা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের কর্মকর্তা মোঃ হাসেম আলীসহ আরো অনেকে।

মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পেয়ে তারা অত্যন্ত আনন্দিত ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সবাইকে ধন্যবাদ জানান।