উল্লপাড়ায় আওয়ামীলীগের ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ অনুষ্ঠিত 

0
184

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সাম্প্রদায়িক সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ।

শনিবার বেলা সোয়া ১১টায় উল্লাপাড়ার গুলিস্তান চত্বর থেকে আওয়ামী লীগের নেতৃত্বে যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের একাংশ এ সমাবেশের আয়োজন করে। সমাবেশের শোভাযাত্রাটি পৌরশহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে পুনরায় গুলিস্তান চত্বরে এসে শেষ হয়। সেখানে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মাহবুব সরোয়ার বকুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম শফি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম।

এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান ডাবলু, আ’লীগ নেতা নবী নেওয়াজ খাঁন বিনু, উপজেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম হ্যাভেন, মজনু মিয়া, আসাদুল হক, আমিনুজ্জামান অলক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা সহ উপজেলা ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দু।

শান্তি সমাবেশে বক্তারা এ সময় বলেন, আওয়ামী লীগের সব নেতাকর্মীকে দেশে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে তৎপরতা ও সাধারন জনগণের নিরাপত্তার জন্য প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলতে হবে। যে কোন মুল্যে গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে আমাদেরকে।