চাপাতার আড়ালে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজার ব্যবসা,গ্রেফতার ১

0
151

র‍্যাবের অভিযানে অভিনব কায়দায় চা-পাতা ব্যবসার আড়ালে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পরিবহনের সময় একজনকে গ্রেফতার করেছে দিনাজপুর র‌্যাব।

র‍্যাব-১৩ সূত্রে জানাগেছে, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন রেলওয়ে ষ্টেশন রোডস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে অন্যজায়গায় বিক্রির জন্য সুন্দরবন কুরিয়ার সার্ভিসের আশপাশ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল শনিবার(০৯ডিসেম্বর) দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন পৌরসভার অর্ন্তগত ষষ্ঠিতলা রেলওয়ে স্টেশন রোডের সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর মেইন গেইটের সামনে অভিযান পরিচালনা করে ২৪ কেজি গাঁজাসহ বীরগঞ্জ সুজালপুরের মোঃ মারুফ ওরফে পুতুলকে (৪৫) গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন ধরে পরস্পর যোগসাজসে গোপনে অভিনব কায়দায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অন্যান্য মালামালের সাথে তাদের সহযোগী সিন্ডিকেটের মাধ্যমে শ্রীমঙ্গল এলাকা হতে চা-পাতার বস্তায় করে চা-পাতার ব্যবসার আড়ালে চা-পাতার সাথে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে স্থানীয় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছে মর্মে স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩’র ফ্লাইট লেফটেন্যান্ট সহকারী পরিচালক(মিডিয়া) মাহমুদ বশির আহমেদ।