চিতলমারীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

0
152

সাগর মন্ডল, চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি: দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব- এ প্রতিপাদ্যে চিতলমারীতে র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে অন্তর্জাতিক দুনিীতিবিরোধী দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি এ কর্মসূচির আয়োজন করে।
দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও দুদক পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটির উদ্ধোধন করা হয় । পরে বাগেরহাট- পাটগাতী সড়কের উপর দাড়িয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসুচি পালিত হয়। মানববন্ধনে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ,শিক্ষার্থীসহ সাধারন মানুষ অংশগ্রহন করেন।

চিতলমারী দুর্নীতি প্রতিরোধী প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান পিকলুর সভাপতিত্বে প্রধান অতিাথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল। সম্মানিত অতিথি হিসেবে ছিলেন ইউএনও সাইয়েদা ফয়জুন্নেছা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মামুন হাসান, ওসি এ,এইচ, এম, কামরুজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান স্বপনা বেগম, উপজেলা প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা হাফিজুর রহমান, নির্বাচন অফিসার মোঃ রাজিবুল হাসান।