মাগুরায় মাদক বিরোধী অভিযান; র‌্যাব সদস্য সহ নিহত ৩

0
187

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি : মাগুরায় মাদক বিরোধী অভিযানের সময় র‌্যাবের গাড়ি ও মাদক বহনকারী পিকআপের সংঘর্ষে র‌্যাব সদস্য সহ তিন জন নিহত হয়েছে। শুক্রবার সকালে মাগুরা সদরের রাউতারার সাঁইত্রিশ নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, র‌্যাবের একটি গাড়ি পিকআপ লক্ষ করে ধাওয়া করে। এসময় গাড়িটি হাইওয়ে সড়কের সাঁইত্রিশ এলাকায় আসলে পিকআপের ধাক্কায় র‌্যাবের গাড়ি ও ধাক্কা দেওয়া পিকআপটি রাস্তার পাশে ছিটকে পড়ে। এসময় ঘটনাস্থলে একজন মারা যায়। পরে নিহত ব্যাক্তিসহ আহতদের উদ্ধার করা হয়।

এঘটনায় রামনগর থানা হাইওয়ে ওসি লিয়াকত আলী জানায়, মাগুরায় একটি পিকআপে ফেনসিডিল পাচার হচ্ছে এমন খবর পেয়ে র‌্যাব ৬ এর একটি টিম গভীর রাতে রাস্তায় টহল দেয়। সকালের দিকে র‌্যাবের গাড়িটি একটি পিকআপকে লক্ষ করে ধরার জন্য পিছু নেয়। এসময় পিকআপের ড্রাইভার টের পেয়ে গাড়িটি জোরে চালাতে থাকে। পরে র‌্যাবের গাড়িটি পিকআপ লক্ষ করে এগোতে থাকলে পিকআপটি ওভারটিক করে পেছন থেকে র‌্যাবের গাড়িটি ধাক্কা দিলে দুটি গাড়িই রাস্তার পাশে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই পিকআপের ড্রাইভার মারা যায়। একইসঙ্গে র‌্যাবের দুই সদস্য ওমর ফারুক ও আনিচ নামে দুজন মারা যায়। এছাড়া র‌্যাবের একজন সদস্য গুরুতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পুলিশ আরো জানায়, পিকআপটির নিহত চালকের নাম জানা যায়নি। উদ্ধার হওয়া পিকআপ থেকে ৩৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এঘটনায় তদন্ত চলছে বলেও জানায় হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী।