বগুড়ার শেরপুর সড়ক দূঘর্টনায় ২জন নিহত, আহত ১০

0
206

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় ভটভটি চালক ও সহযোগী ঘটনাস্থলেই মারা যায়। দূর্ঘটনায় নিহত গোপাল সরকার(৩৫) শেরপুর পৌরশহরের কর্মকারপাড়ার বাসিন্দা। সে প্রাণ কোম্পানীর বিপনন সহকারি হিসেবে কর্মরত ছিলেন।

আরেকজন ভটভটি চালক আল-আমিন(৩২)। সে উপজেলার শেরুয়া বটতলা এলাকার খেজুর আলী প্রামানিকের ছেলে। এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছে।

সোমবার(০৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি এলাকায় ঘটে বলে এমন তথ্য নিশ্চিত করেছেন হাইওয়ে শেরপুর ক্যাস্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ইটালি(ঘোগাবটতলা) নামক স্থানে সংযোগসড়ক আমিনপুর রোডে ভটভটি মহাসড়কে উঠে শেরপুরের দিকে আসছিল।

এসময় রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহন(ঢাকা-মেট্টো-ব- ১৪-৪৮৪৭) একটি বাস আরেক বাসকে সাইড দিতে গিয়ে ওই ভটভটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটি থাকা প্রাণ কোম্পানীর বিপনন সহকারি গোপাল সরকার ও ভটভটি চালক আল-আমিন মারা যায়। এ ঘটনায় অন্তত ১০জন আহত হয়। নিহতদের মরদেহ ও গুরুতর আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার ও ওয়্যার হাউজ পরিদর্শক নাদির হোসেন বলেন, সড়ক দূঘর্টনার সংবাদ পেয়ে ঘটনাস্থল ২জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাছাড়া দূর্ঘটনা কবলিত বাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।